জৈন্তাপুরে বিপুল পরিমাণ ইয়াবা ও গাঁজা সহ আটক ২


জৈন্তাপুরে বিপুল পরিমাণ ইয়াবা ও গাঁজা সহ আটক ২

১৭ জুলাই ২০২৪ ইং
জৈন্তাপুর প্রতিনিধি


জৈন্তাপুর প্রতিনিধি:



জৈন্তাপুর মডেল থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ২ জনকে আটক করেছে পুলিশ। 


আটককৃত আসামিরা হলেন, নজির আহমেদ (৪৮), সে হরিপুর এলাকার মৃত দলাই মিয়ার পুত্র। অপর আসামি কামাল উদ্দিন (৩৫), সে একই এলাকার চান্দঘাট গ্রামের মকবুল হোসেনের ছেলে।


পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার (১৬ই জুলাই) সন্ধ্যা ৭:৪৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে ৫ নং ফতেহপুর ইউনিয়নের অন্তর্ভুক্ত হরিপুর গ্রামের ভুট্টো মিয়ার মার্কেট সংলগ্ন স্থানে অভিযান চালায় পুলিশ। 


এ সময় জৈন্তাপুর মডেল থানার উপ পরিদর্শক নাইমুল হাসান রুবেলের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে আসামিদের আটকপূর্বক দেহ  তল্লাশি চালিয়ে ২৫০ পিছ ইয়াবা ও ৪৯৬ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের সাথে থাকা অপর এক আসামি পালিয়ে যায়। 


বিষয়টি নিশ্চিত করেছেন জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম (পিপিএম)। তিনি জানান উক্ত ঘটনায় পুলিশ বাদী হয়ে তিনজনকে আসামি করে  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সানের ধারা ৩৬(১) এর ১০  (ক) /৪১ এ মামলা রুজু করা হয়েছে। আটককৃত দুই আসামিকে বুধবার পুলিশ পাহারায় বিজ্ঞআদালতে সোপর্দের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে তিনি নিশ্চিত করেছেন।

মুক্তির ৭১/নিউজ /হানিফ