পটুয়াখালীতে অটোরিকশার চাকায় ওড়না পেঁচিয়ে এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু


পটুয়াখালীতে অটোরিকশার চাকায় ওড়না পেঁচিয়ে এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু

১২ জুন ২০২৪ ইং
রাসেল মোল্লা



রাসেল মোল্লা:



পটুয়াখালীতে প্রাইভেট পড়ে নাস্তা খেতে যাওয়ার পথে অটোরিকশার চাকায় ওড়না পে‌চিয়ে অধরা ইসলাম মোহনা নামের এক কলেজ শিক্ষার্থীর মর্মা‌ন্তিক মৃত্যু হয়েছে। বুধবার (১২ জুন) বেলা ১১টার দিকে শহরের ডি‌সিকোর্টের সামনের ফোর‌ লেনে এ দুর্ঘটনা ঘটে।


মৃত অধরা ইসলাম শহরের মুস‌লিমপাড়া এলাকার ব্যবসায়ী মোঃ রাসেল মু‌ন্সির মেয়ে। তিনি পটুয়াখালী সরকারী মহিলা কলেজের মানবিক শাখার এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।‌


বিষয়‌টি নি‌শ্চিত করে সদর থানার ও‌সি মোঃ জ‌সিম জানান, প‌রিবারের পক্ষ থেকে কোনো আপ‌ত্তি না থাকায় মরদেহ পোষ্টমর্টেম ছাড়াই অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়েছে।‌


ঘটনার সময় অধরার সাথে থাকা বান্ধবী চাদ‌নি ও অটোরিকশার যাত্রী মারুফার বরাত দিয়ে বাবা মোঃ রাসেল মু‌ন্সি জানান, শিক্ষকের কাছে প্রাইভেট শেষ করে নাস্তা করার উদ্দে‌শে অটোরিকশায় চড়ে রওয়ানা দেন তিনি। প‌থিম‌ধ্যে গলায় থাকা ওড়না‌টি চাকায় জ‌ড়িয়ে যায়। মুহুর্তের ম‌ধ্যে অধরার গলায় ফাঁস পড়ে এবং তৎক্ষণাৎ সিট থেকে নিচে পড়ে যায় সে। 


এসময় অধরার বান্ধবীসহ অটোরিকশায় থাকা যাত্রীরা অধরাকে অটো থে‌কে না‌মিয়ে অন্য একটি যানে হাসপাতা‌লে নেয়ার পর দা‌য়িত্বরত চি‌কিৎসক তাকে মৃত ঘোষনা করেন।