ঝালকাঠিতে চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী হত্যার বিচারের দাবিতে রাস্তা অবরোধ করে মানববন্ধন


ঝালকাঠিতে চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী হত্যার বিচারের দাবিতে রাস্তা অবরোধ করে মানববন্ধন

১৯ নভেম্বর ২০২৩ ইং
ঝালকাঠি প্রতিনিধি

 ঝালকাঠি প্রতিনিধিঃ


ঝালকাঠির রাজাপুরে চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী শাহারিয়া ইসলাম তাওহীদের হত্যার বিচার এবং হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে রাস্তা অবরোধ করে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার ১৯ নভেম্বর দুপুর একটার সময় রাজাপুর সদর ইউনিয়নের দক্ষিন রাজাপুর নামক স্থানে বরিশাল-ভান্ডারিয়া আঞ্চলিক মহাসড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে উপস্থিত সবাই রাস্তা অবরোধ করলে পুলিশের হস্তক্ষেপে অবরোধ তুলে নেয়।


মানববন্ধনে শাহারিয়ার বাবা মিলন হাওলাদার, মা তানিয়া, মামা বাবু সহ স্থানীয়রা বক্তব্য প্রদান করেন। বক্তারা এসময় বলেন, হত্যার বিষয়ে পুলিশের প্রয়োজনীয় তৎপরতা লক্ষ করা যাচ্ছেনা। হত্যার সকল নিদর্শন স্পষ্ট থাকলেও দোষীদের এখনো গ্রেপ্তার করছে না পুলিশ। তারা আরো বলেন, ঘটনার দিন স্থানীয় মোঃ মাসুদ তালুকদারের বিল্ডিংয়ে নজরুল নামে এক লেবার কাজ করতেছিল। এবং রাজাপুরের মোঃ বাদসা সরদারের বালির গোলা থেকে বালি নিয়ে ট্রলি ওখানে যায়। এরা সবাই এই হত্যার সাথে জড়িত ছিল। হত্যার পরে লাশ গুম করার চেষ্টা করে তারা ব্যার্থ হয়। হত্যায় ব্যবহৃত রক্তমাখা রাজমিস্ত্রীদের কাজে ব্যবহৃত কর্নি, কোদাল মোঃ শাকিল এর ঘরের ভিতরে পাওয়া যায়। এসময় স্থানীয় একাধিক স্কুলের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও স্থানীয় নারী-পুরুষ মিলে কয়েকশত লোক উপস্থিত ছিল।


 উল্লেখ্য, গত ১৪ নভেম্বর রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী ও দক্ষিন রাজাপুরের বাসিন্দা মিলন হাওলাদারের ছেলের রক্তাক্ত লাশ নিখোজের ৪ ঘন্টা পরে স্থানীয় মামুন মেম্বারের বাড়ির সামনের তাফাল বাড়ির খালের ব্রিজের নিচ থেকে স্থানীয়রা উদ্ধার করে।


রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান বলেন, এ ঘটনায় একটা অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। তদন্তের কাজ চলছে।ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারন জানা যাবে।

মুক্তির ৭১/নিউজ /সায়েম