ইবিতে বৃহত্তর কুমিল্লা ছাত্রকল্যাণ ফোরামের চড়ুইভাতি অনুষ্ঠিত হয়েছে


ইবিতে বৃহত্তর কুমিল্লা ছাত্রকল্যাণ ফোরামের চড়ুইভাতি অনুষ্ঠিত হয়েছে

০৭ সেপ্টেম্বর ২০২৩ ইং
ইবি প্রতিনিধি


 ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ে বৃহত্তর কুমিল্লা ছাত্রকল্যাণ ফোরামের উদ্যোগে দিনব্যাপী চড়ুইভাতি আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার ( ০৭ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়াম প্রাঙ্গণে এ চড়ুইভাতি অনুষ্ঠানের আয়োজন করা হয়।


জানা যায়, কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া ও চাঁদপুর জেলার শিক্ষার্থীদের নিয়ে গঠিত বৃহত্তর কুমিল্লা ছাত্রকল্যাণ ফোরাম। সকল সদস্যদের মাঝে ভ্রাতৃত্ববোধ আরো বৃদ্ধির লক্ষ্যে এ আয়োজন করা। 


অনুষ্ঠানে সকাল ১০টা থেকে রান্নার আয়োজন শুরু করে। রান্নার কাজে প্রধান ভূমিকা রাখেন সংগঠনটির সিনিয়র সদস্য আবু ইউসুফ। এছাড়াও বিভিন্ন ধরনের সাংস্কৃতিক অনুষ্ঠান পালিত হয়। এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা মিজানুর রহমান মজুমদার, সাবেক সভাপতি হুসাইন মজুমদার, সাবেক সাধারণ সম্পাদক আদিল সরকার, বর্তমান সভাপতি রাকিব রায়হান, বর্তমান সাধারণ সম্পাদক কামাল এবং সংগঠনটির অন্য সদস্যরা।


প্রসঙ্গত, বৃহত্তর কুমিল্লা ছাত্রকল্যাণ ফোরাম, ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়া এটি একটি সামাজিক ও অরাজনৈতিক সংগঠন। সংগঠনটি শিক্ষার্থীদের বিভিন্ন সমস্যার সমাধানে এগিয়ে আসে। বৃহত্তর কুমিল্লা (কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া ও চাঁদপুর) ছাত্রকল্যাণ ফোরাম সকলের মাঝে ভ্রাতৃত্ববন্ধন ও সকল প্রকার সহযোগিতার জন্য কাজ করে যাচ্ছে।

মুক্তির ৭১/নিউজ /সাব্বির