মান্দায় অটোরিকশা চালক হত্যার আসামী গ্রেপ্তার ২


মান্দায় অটোরিকশা চালক হত্যার আসামী গ্রেপ্তার ২

২৩ অগাস্ট ২০২৩ ইং
মান্দা প্রতিনিধি


মান্দা প্রতিনিধি:


নওগাঁর মান্দায় চাঞ্চল্যকর হত্যাকান্ডের মূলপরিকল্পনাকারী নাহিদ ও তার সহোযাগী তুহিন ইসলাকে গ্রেফতার করে র‍্যাব।

আজ বুধবার (২৩ আগস্ট)  ভোরে  টাঙ্গাইল জেলার মির্জাপুর থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।


 গ্রেপ্তারকৃত মোঃ নাহিদ হাসান (১৯), মান্দা উপজেলার শ্রীরামপুর গ্রামের মোঃ মজিবর রহমানের ও তুহিন ইসলাম (২০) পত্নিতলা উপজেলার শিবপুর কবির হোসের ছেলে এবং হত্যাকান্ডের শিকার গোলাম রাব্বানী (৩৫) উপজেলায় শ্রীরামপুর বিলবাড়িয়া গ্রামের আক্কাস আলী সরদারের ছেলে।


সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, গনেশপুর ইউনিয়নেরর ব্যাটারি চালিত অটোরিক্সার চালক গোলাম রাব্বানী গত ১৪ই আগস্ট সকাল ৯ টার দিকে অটোরিক্সা নিয়ে বাড়ি থেকে বের হয়ে যান এবং ওই দিন দুপুর দুইটার পর তার মুঠোফান বন্ধ পাওয়া যায়। পরবর্তীতে স্থানীয় জিগাতলা ব্রাক ব্যাংকের সিসি ক্যামেরার ফুটেজ দেখা যায়, ১ আগস্ট সকাল ১০টা ০২ মিনিট নিখোঁজ রাবানী তার অটোরিক্সায় একই এলাকার নাহিদ ও তুহিন কে নিয়ে মহাদেবপুরের দিক যাচ্ছিলেন। এরপর ১৬ই আগস্ট বিকেলে সিসি ক্যামরায় ধারনকৃত ভিডিও ফুটেজের সংবাদ এলাকায় ছড়িয়ে পড়ার পর আসামী নাহিদ ও তুহিন গা ঢাকা দেন। 


এ ঘটনায় ১৭ আগস্ট গোলাম রাব্বানী  পিতা বাদী হয়ে মান্দায় থানায় একটি অপহরনের মামলা দায়ের করেন। এর পর র‍্যাব-৫ মামলা আসামীদের গ্রেফতারের জন্য বিভিন্ন গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে এবং বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে।


 পরবর্তীতে আসামীরা এলাকা ছেড়ে পালিয়ে টাংগাইলে অবস্থান নিলে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-১৪ হত্যাকান্ডের মূলপরিকল্পনাকারী নাহিদ ও তুহিন কে গ্রেফতার করতে সক্ষম হয় এবং গ্রেপ্তাতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে মান্দা থানায় হস্তান্তর করা হয়েছে।

মুক্তির ৭১/নিউজ /মহসিন