চাকরি নয়, সেবা এই বিষয়কে সামনে রেখে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ দেওয়া হবে


ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষা চলছে

১৬ মার্চ ২০২৪ ইং
নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক:


প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক বাংলাদেশ পুলিশে নতুন নিয়মে পুলিশের কনস্টেবল পদে নিয়োগ কার্যক্রম ইতোমধ্যে শুরু হয়েছে; সৎ, সাহসী এবং দেশের জন্য যে কোনো চ্যালেঞ্জ গ্রহন করতে সক্ষম, লোকদের খুঁজছে বাংলাদেশ পুলিশ।


আজ শনিবার ১৬ মার্চ সকাল ৯ টায় লক্ষ্মীপুর সরকারি কলেজ পরীক্ষা কেন্দ্রে পুরুষ ও নারী প্রার্থীদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। এসময় ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) নিয়োগ বোর্ডের চেয়ারম্যান হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ তারেক বিন রশিদ, পিপিএম (বার), পুলিশ সুপার, লক্ষ্মীপুর এবং মোঃ সাইফুজ্জামান পুলিশ সুপার, ৩ এপিবিএন, খুলনা ও বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্সের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন আল আমিন হোসেন, অ্যাডিশনাল এসপি (পিএম-৩), পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা। 


এছাড়াও নিয়োগ বোর্ডের সদস্য হিসেবে আরো উপস্থিত ছিলেন খন্দকার আশফাকুজ্জামান বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম অ্যান্ড অপস্ কুমিল্লা, বিজয়া সেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস), নোয়াখালী, সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ লক্ষ্মীপুর পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত মোহাম্মদ আবু বকর সিদ্দিক, সহকারি পুলিশ সুপার রায়পুর সার্কেল আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী, আরআই পুলিশ লাইন্স সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও নিয়োগ কার্যক্রমের সাথে সম্পৃক্ত সকল পুলিশ সদস্যগণ।

মুক্তির ৭১/নিউজ /দেলোয়ার