নেত্রকোনা পূর্বধলায় রাষ্ট্রীয় মর্যাদায় শায়িত বীর মুক্তিযোদ্ধা


নেত্রকোনা পূর্বধলায় রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার জানাজা অনুষ্ঠিত হয়

১৩ নভেম্বর ২০২৩ ইং
পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি



পূর্বধলা(নেত্রকোণা) প্রতিনিধি:


নেত্রকোণার পূর্বধলা  উপজেলার হোগলা ইউনিয়নের  শিবপুর গ্রামের বাসিন্দা জাতির শ্রেষ্ঠ সন্তান  বীর মুক্তিযোদ্ধা মোঃ মোকাররিম হোসেনকে  (৮১) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।


সোমবার (১৩ নভেম্বর) সকাল ১০ টা ৫০ মিনিটে উনার নিজ বাড়ীতে জানাজা শেষে বাড়ীর পাশে কবরস্থানে তাকে দাফন করা হয়। দাফনের আগে পূর্বধলা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তার প্রতি রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদর্শন করা হয়।


এসময় উপস্থিত ছিলেন পূর্বধলা উপজেলা নির্বাহী অফিসার মোঃ খবিরুল আহসান, পূর্বধলা থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ মাসুদ হাওলাদার, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ পূর্বধলা শাখার সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ নিজাম উদ্দিন, ২নং হোগলা ইউপি চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম আকন্দ, এলাকার অন্যান্য ব্যক্তিবর্গ, মরহুমের নিকটআত্মীয় ও শুভাকাঙ্খীগণ। তারা সকলেই মরহুমের  রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।


পারিবারিক সূত্র জানায়, বীর মুক্তিযোদ্ধা মোঃ মোকাররিম বার্ধক্যজনিত সমস্যায়  রবিবার (১২ নভেম্বর)  বিকাল ৩ ঘটিকায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, পাঁচ ছেলে, দুই মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।



মুক্তির ৭১/নিউজ / আল মামুন