দলীয় বিক্ষোভ কর্মসূচিতে অংশ না নিয়ে অনুসারীদের নিয়ে শহরে শোডাউন করলেন আ'লীগ সভাপতি


সাবেক প্রতিমন্ত্রী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মাহবুবুর রহমান

২৩ মে ২০২৩ ইং
কলাপাড়া প্রতিনিধি

 কলাপাড়া প্রতিনিধি:


বাংলাদেশ আওয়ামী লীগের পূর্ব ঘোষিত দলীয় প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ কর্মসূচিতে অংশ না নিয়ে অনুসারীদের নিয়ে গাড়িবহরের খোলা জিপে দাঁড়িয়ে হাত নেড়ে শহরে শোডাউন করলেন আলোচিত সাবেক প্রতিমন্ত্রী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মাহবুবুর রহমান।  সোমবার বিকেলে কলাপাড়া পৌর শহরে তিনি এ শোডাউন করেন। এ নিয়ে স্থানীয় সাধারণ মানুষ সহ ক্ষমতাসীন দলের অভ্যন্তরে নানা গুঞ্জন শুরু হয়েছে।


এর আগে গত ক'দিন ধরে মাহবুবের এ শোডাউনের আয়োজন করে তার অনুসারীরা। সোমবার শেষ  বিকেলে ঢাকা থেকে তিনি সড়ক পথে কলাপাড়া মহাসড়কে এসে পৌঁছলে সেখানে তাকে ফুলের তোড়া দিয়ে অভিবাদন জানায় তার মাইম্যানরা। পরে তিনি শহরে শোডাউন শেষে দলীয় কার্যালয়ের সামনে বক্তব্য রাখেন। এ সময় আরও বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এসএম রাকিবুল আহসান। বক্তব্যে তারা দলের অভ্যন্তরে নেতাকর্মীদের কাঁদা ছোড়াছুড়ি করতে নিষেধ করে আগামী সংসদ নির্বাচনে দল যাকে মনোনয়ন দেবে তার পক্ষে কাজ করার কথা বলেন।


উপজেলা আওয়ামী লীগের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার বলেন, দলের সভাপতি মোঃ মাহবুবুর রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে আয়োজিত দলের প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ কর্মসূচিতে অংশ না নিয়ে শহরে অনুসারীদের নিয়ে শোডাউন করেছেন।


প্রসঙ্গত, রাজশাহী মহানগর বিএনপি'র আহ্বায়ক আবু সাঈদ চাঁদ প্রকাশ্য জনসভায় শেখ হাসিনাকে সম্প্রতি হত্যার হুমকি দেয়। এর প্রতিবাদে কলাপাড়া উপজেলা আওয়ামী লীগ আজ সোমবার বিকেলে শহরে প্রতিবাদ মিছিল ও বিক্ষোভের আয়োজন করে। দলীয় এ কর্মসূচিতে অংশ না নিয়ে অনুসারীদের নিয়ে শহরে শোডাউন করেন দুদক মামলার আসামি মাহবুব। উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অধ্যাপক মোঃ ইউসুফ এ তথ্য নিশ্চিত করেন।

মুক্তির ৭১/নিউজ /রাসেল