কলাপাড়ায় মহিলা নেত্রী বিলকিস জাহান’কে সম্মাননা স্মারক প্রদান


মহিলা নেত্রী বিলকিস জাহান’কে সম্মাননা স্মারক প্রদান

২১ মে ২০২৩ ইং
কলাপাড়া প্রতিনিধি

 কলাপাড়া প্রতিনিধি:



পটুয়াখালীর কলাপাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সদস্য সচিব ও পটুয়াখালী জেলা পরিষদ সংরক্ষিত মহিলা আসন ০৩ (কলাপাড়া, গলাচিপা ও রাঙ্গাবালী) সদস্য মোসাঃ বিলকিস জাহান’কে কলাপাড়া রিপোর্টার্স ক্লাব’র পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।


আজ রবিবার ২১ মে শেষ বিকেলে কলাপাড়া রিপোর্টার্স ক্লাব মিলনায়তনে এ সম্মাননা স্মারক প্রদান করা হয়। রিপোর্টার্স ক্লাবের সভাপতি এইচ আর মুক্তার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পটুয়াখালী জেলা পরিষদ সংরক্ষিত মহিলা আসন ০৩ (কলাপাড়া, গলাচিপা ও রাঙ্গাবালী) সদস্য মোসাঃ বিলকিস জাহান। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চম্মাপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মোসাঃ পারুল আক্তার, ধানখালী ইউনিয়নের সংরক্ষিত আসনের ইউপি সদস্য ও মহিলা আওয়ামী লীগ নেত্রী মোসাঃ মাহবুবা মালা। সম্মাননা স্মারক অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, কলাপাড়া রিপোর্টার্স ক্লাব’র সাবেক সভাপতি এস কে রঞ্জন, সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সুজন মৃধা, প্রচার ও দপ্তর সম্পাদক ইমন আল আহসান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, কলাপাড়া রিপোর্টার্স ক্লাব’র সাধারণ সম্পাদক রাসেল মোল্লা।


এসময় উপস্থিত ছিলেন, কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সদস্য হাজী নাসির উদ্দিন, উত্তম কুমার হাওলাদার, মোঃ কবির তালুকদার, মোঃ নাহিদুল হক, মোঃ ওমর ফারুক, মোঃ আরিফ সিকদার, আহম্মেদ পাশা তানভীর, প্রনাব নারায়ন বিশ্বাস, মোঃ তাজুল ইসলাম সহ অন্যান্যরাও। 

মুক্তির ৭১/নিউজ /রাসেল