সোমবার, ০৮ অগাস্ট ২০২২ ইং         ০৬:৫২ পূর্বাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    গাংনী তে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩


    প্রকাশিতঃ 03 Jul 2022 ইং
    ভিউ- 47
    শেয়ার করুনঃ

    মেহেরপুর প্রতিনিধিঃ


    মেহেরপুরের গাংনী তে সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছে এবং তিন জন আহত হয়। আহত রা হলেন বাওট গ্রামের শফিরুল এর ছেলে সাইফ(১৮), জমির এর ছেলে অন্তর(১৮) এবং রিয়াজুল এর ছেলে জুনাইদ(১৮)। নিহত হন করমদি গ্রামের আকমাল আলীর ছেলে রবিউল (২৮)।

    শনিবার রাত নয়টার সময় কুষ্টিয়া হতে ছেড়ে আসা বামন্দী মুখি আলগামন এবং বাওট হতে ছেড়ে যাওয়া একটি মোটরসাইকেল কুষ্টিয়া মেহেরপুর সড়কের বাওট কলেজ পাড়া নামক স্থানে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় আলগামন ড্রাইভার এবং মোটরসাইকেল আরোহী তিন জনই গুরুতর আহত হয়। স্থানীয় রা তাদের উদ্ধার করে বামন্দী আলশেফা ক্লিনিকে ভর্তি করে। অবস্থা গুরুতর হওয়ায় তাদের কে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়৷ 

    স্থানীয়রা জানান, সড়ক দুর্ঘটনার খবর শুনে সেখানে অনেক মানুষ জড়ো হয়। আহতদের উদ্ধার কাজে সহযোগিতা করে। তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরন করা হয়।

    কুমারীডাঙ্গা ক্যাম্প ইনচার্জ আব্দুল মজিদ জানান, বাওটগ্রামে দুর্ঘটনায় কয়েকজন আহত হয়েছে এমন খবর শুনে দ্রুতই কুমারীডাঙ্গা ক্যাম্পের টহলদার পুলিশ সেখানে উপস্থিত হয় এবং আহতদের উদ্ধার করে বামন্দি আল শেফা ক্লিনিকে ভর্তি করা হয়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে  রেফার্ড করা হয়। কুষ্টিয়া যাওয়ার পথে পাকপুর পৌছালে এম্বুলেন্স এর মধ্যেই মারা যান ড্রাইভার রবিউল ইসলাম।

    মুক্তির ৭১/ আবির


    আপনার মন্তব্য লিখুন
    © 2022 muktir71news.com All Right Reserved.