সোমবার, ০৮ অগাস্ট ২০২২ ইং         ০৮:১৬ পূর্বাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    খানসামার আনন্দ ভুবনে' অনৈতিক ও অসামাজিকতা বন্ধে মানববন্ধন


    প্রকাশিতঃ 02 Jul 2022 ইং
    ভিউ- 63
    শেয়ার করুনঃ


    দিনাজপুর প্রতিনিধিঃ

    দিনাজপুরের খানসামা উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের প্লান বাজারের দক্ষিনে অবস্থিত বিনোদন পার্ক "আনন্দ ভুবনে" বিনোদনের নামে অশ্লীল,অনৈতিক,অপ-সাংস্কৃতিক ও অসামাজিক কার্যকলাপ বৃদ্ধির অভিযোগ করেছে এলাকাবাসী এবং তা বন্ধে কর্তৃপক্ষের দ্রুত ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়ে মানববন্ধন করেছে তারা।


    চিরিরবন্দর- খানসামা উপজেলার সচেতন এলাকাবাসীর আয়োজনে আজ শনিবার বেলা ২ টার সময় ঘণ্টাব্যাপী ওই মানববন্ধনে নানা স্লোগান সম্বলিত বিভিন্ন প্ল্যাকার্ড নিয়ে মানববন্ধনে অংশ নেয় অত্র এলাকার বিভিন্ন পেশাজীবী মানুষ, অভিভাবক ও শিক্ষার্থীরা।

    এসময় মানববন্ধনে বক্তরা বলেন, এই আনন্দ ভুবনে বিনোদনের নামে দিন দিন অসামাজিক কার্যকলাপ বৃদ্ধি পেয়েছে অথচ পার্ক কর্তৃপক্ষ তা বন্ধে কোনো পদক্ষেপ নিচ্ছে না। পার্ক কর্তৃপক্ষের উদাসীনতায় স্কুল-কলেজগামী শিক্ষার্থীরা ছাড়াও উঠতি বয়সী যুবক-যুবতীরাও নানা অসামাজিক কাজে জড়িয়ে পড়ছে পার্কে। আর আনন্দ ভুবনে'র সেই অনৈতিক ও অসামাজিক কার্যকলাপে সঠিক চিত্র জনসম্মুখে প্রকাশ করায় জসিম উদ্দিন ও আজিজার রহমান নামে দুই সাংবাদিকদের নামে মিথ্যা ও বানোয়াট সংবাদ সম্মেলনসহ বিভিন্ন অপপ্রচার চালিয়ে অনলাইন সহ বেশ কিছু জাতীয় দৈনিক পত্রিকায় সংবাদ প্রকাশ করেছেন আনন্দ ভুবনে অসামাজিক কার্যকলাপের মূল হোতা ম্যানেজার ময়নুল ইসলাম।

    আমরা তাদের সেই মিথ্যা, ভিত্তিহীন ও মনগড়া প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।মিথ্যা সেই অভিযোগের কোনরকম সত্যতা যাচাই-বাছাই করা ছাড়াই শুধুমাত্র তাদেরকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্যই করা হয়েছে। এবং আমরা সেই সাংবাদিক ভাইদের পক্ষে আছি। এ সময় বক্তব্য রাখেন, ভাবকী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ হালিম উদ্দিন, বক্তব্য রাখেন মাওলানা আনোয়ার হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ। 

    এ সময় মানববন্ধনে বক্তারা অবিলম্বে আনন্দ ভুবনে'র এই নৈতিক ও অসামাজিক কার্যকলাপ বন্ধের জোর দাবি জানান। কর্তৃপক্ষ ঈদুল আযহার আগেই অসামাজিক কার্যকলাপ বন্ধে কোনো পদক্ষেপ না নিলে এখন থেকে এলাকাবাসী ব্যবস্থা নিবে বলে হুঁশিয়ারি করেন।


    আপনার মন্তব্য লিখুন
    © 2022 muktir71news.com All Right Reserved.