সোমবার, ০৮ অগাস্ট ২০২২ ইং         ০৭:০৩ পূর্বাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    বাগমারায় মৎস্যচাষীদের মাঝে পিকআপ ভ্যান বিতরণ


    প্রকাশিতঃ 02 Jul 2022 ইং
    ভিউ- 76
    শেয়ার করুনঃ



    বাগমারা প্রতিনিধি;রাজশাহীঃ


    মৎস্য অধিদপ্তরের ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ-২ প্রজেক্ট (এনএটিপি-২) এর আওতায় রাজশাহীর বাগমারায় সিআইজি সমিতিভুক্ত মৎস্য চাষীদের মাঝে মৎস্য ও খাদ্য পরিবহণযোগ্য পিকআপ ভ্যান বিতরণ করা হয়েছে। এআইএফ-২ ফান্ড এর আওতায়  প্রত্যেক সমিতিকে একটি করে পিকআপভ্যান দেওয়া হয়। 


    প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পিক আপ ভ্যানের চাবি হস্তান্তর করেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।


    উপজেলার দুইটি মৎস্য চাষী সমবায় সমিতির মাঝে ভুর্তুকিমূল্যে এই পিকআপ ভ্যান বিতরণ করা হয়। শনিবার ২ জুলায়, দুপুরে উপজেলা পরিষদ চত্বরে মৎস্য দপ্তরের উদ্যোগে উপকারভোগী মৎস্যচাষীদের মাঝে আনুষ্ঠানিক ভাবে দুটি পিকআপ ভ্যানের চাবি হস্তান্তর করা হয়। 


    পিকআপ ভ্যান হস্তান্তর কালে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক সুফিয়ানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার, মৎস্য অফিসার রবিউল করিম, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসা, মমতাজ আক্তার বেবী, চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, লুৎফর রহমান, আনোয়ার হোসেন, মৎস্য সম্প্রসারণ অফিসার মাহমুদুর রহমান, ক্ষেত্র সহকারী আব্দুল গাফ্ফার, কমল কুমার সরকার প্রমুখ। 


    এ সময় আউচপাড়া ইউনিয়নের সূর্যমূখী এনএটিপি সিআইজি মৎস্যচাষী সমবায় সমিতি লিমিটেড এবং গোয়ালকান্দি ইউনিয়নের রানী এনএটিপি সিআইজি মৎস্যচাষী সমবায় সমিতি লিমিটেড এর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


    মুক্তির ৭১ /  সমিত


    আপনার মন্তব্য লিখুন
    © 2022 muktir71news.com All Right Reserved.