সোমবার, ০৮ অগাস্ট ২০২২ ইং         ০৭:১০ পূর্বাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    এমআইএসটি’র বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগ কর্তৃক ‘অনুরণন' অনুষ্ঠিত


    প্রকাশিতঃ 02 Jul 2022 ইং
    ভিউ- 40
    শেয়ার করুনঃ

    সংবাদ বিজ্ঞপ্তিঃ১


     ঢাকার মিরপুর সেনানিবাসস্থ মিলিটারি ইনিস্টিটিউট অব সায়েন্স এন্ড টেকনোলজি ( এমআইএসটি ) কমপ্লেক্সে আজ শনিবার ( ০২ জুলাই ) বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগ কর্তৃক “ অনুরণন ২০২২ ” শীর্ষক দেশব্যাপী প্রযুক্তি ও মেমোরিভিত্তিক বিভিন্ন ধরনের প্রতিযোগিতার আয়োজন করা হয় । উক্ত প্রতিযোগিতায় এমআইএসটি’সহ বাংলাদেশের ১৫ টি বিশ্ববিদ্যালয়ের ৩০০ জনের অধিক প্রতিযোগী যথাক্রমে মেমোরি কম্পিটিশন , ডিজাইন চ্যালেঞ্জ , প্রজেক্ট কম্পিটিশন এবং পোস্টার প্রেজেন্টেশন বিভাগে অংশগ্রহণ করেন ।



     দিনব্যাপী বিভিন্ন পর্বে প্রতিযোগিতার মাধ্যমে প্রতি বিভাগ হতে শ্রেষ্ঠ প্রথম ০৫ জনকে পুরস্কৃত করা হয় । উক্ত পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মেজর জেনারেল মোঃ ওয়াহিদ - উজ - জামান , বিএসপি , এনডিসি , এওডব্লিউসিই , পিএসসি , টিই উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে ক্রেস্ট এবং প্রাইজ মানি বিতরণ করেন ।



     উক্ত প্রতিযোগিতা ও সমাপনী অনুষ্ঠানের সভাপতি বিএমই বিভাগের বিভাগীয় প্রধান কর্নেল সৈয়দ মাহফুজুর রহমানসহ অন্যান্য বিভাগের বিভাগীয় প্রধানগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন । ভিশন ২০৪১ এর বাংলাদেশ বিনির্মানে ও চতুর্থ শিল্প বিপ্লবের উপযোগী প্রযুক্তি উদ্ভাবন ও প্রয়োগে বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিষয়ের গুরুত্ব অনুধাবন এবং সম্প্রসারণে দেশে এই ধরনের প্রতিযোগিতা এটিই প্রথম অনুষ্ঠিত হলো যার সার্বিক সহযোগীতায় ছিল এমআইএসটি’র বিএমই বিভাগের অধীনে পরিচালিত ইনথোভেন ক্লাব । 



    এমআইএসটি সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষকমন্ডলী , বিচারকবৃন্দ , সামরিক ও অসামরিক কর্মকর্তা - কর্মচারী , ইনথোভেন ক্লাবের সদস্য এবং সর্বোপরি অংশগ্রহণকারী সকল ছাত্র - ছাত্রীবৃন্দের স্বতঃস্ফুর্ত সহযোগিতায় “ অনুরণন ২০২২ ” সাফল্য মন্ডিত হয় ।


    আপনার মন্তব্য লিখুন
    © 2022 muktir71news.com All Right Reserved.