সোমবার, ০৮ অগাস্ট ২০২২ ইং         ০৬:২৪ পূর্বাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    লোহাগাড়ায় একটি বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থী ও ৩ জন শিক্ষকের প্রাতিষ্ঠানিক বিদায় সম্পন্ন


    প্রকাশিতঃ 13 Jun 2022 ইং
    ভিউ- 342
    শেয়ার করুনঃ



    চট্টগ্রাম প্রতিনিধিঃ


    চট্টগ্রামের লোহাগাড়ার বীর বিক্রম জয়নাল আবেদীন উচ্চ বিদ্যালয় এস.এস.সি ২০২২ ও তিনজন শিক্ষকের প্রাতিষ্ঠানিক বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল সম্পন্ন করেন।


    (১৩ -৬-২০২২) বিকাল দুই টায় বিদ্যালয়ের আসিফা আবেদীন মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লোহাগাড়া উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান      এম ইব্রাহিম কবির, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ শাহজাহান সহকারী কমিশনার ( ভূমি)  লোহাগড়া,  লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিকুর রহমান,  উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নুরুল ইসলাম। এবং অত্র প্রতিষ্ঠতা সদস্য সচিব  আলহাজ্ব সিরাজুল ইসলামের সভাপতিত্বে সভাপতিত্বে অনুষ্ঠান সফল হয়।এবং বিদায় শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন আবু সুফিয়ান স্যার, আরিফুল ইসলাম স্যার ও আরিফুর রহমান স্যার। আবু সুফিয়ান স্যার শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, জীবনে তিনটা বিষয়ে যদি সচেতন থাক তাহলে তোমরা তোমাদের সাফল্যের কাতারে এগিয়ে থাকবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাক্তি কে?

    সবচেয়ে গুরুত্বপূর্ণ সময় কোনটি?

    সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ কোনটি? তোমাদের প্রত্যেকে এক একজন বীরবাহুর হয়ে  দেশের সেবা করে দেশকে এগিয়ে নিয়ে হবে এবং বীরবিক্রমের নাম উজ্জ্বল রাখতে হবে ভালো রেজাল্ট করার মধ্যে দিয়ে।


    এসময় প্রধান অতিথি এম ইব্রাহিম কবির বলেন বিদ্যালয়ের সকল ছাত্র ছাত্রী কে এমন ভাবে প্রতিষ্ঠিত হতে হবে যাতে গ্রাম এবং বিদ্যালয়ের সুনাম আনতে পারে।

    মুক্তির ৭১/ নুর হোসেন 


    আপনার মন্তব্য লিখুন
    © 2022 muktir71news.com All Right Reserved.