সোমবার, ০৮ অগাস্ট ২০২২ ইং         ০৭:৪৯ পূর্বাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    লক্ষ্মীপুরে পানি মিশ্রণ করায় ১০৫ লিটার দুধ বিনষ্ট, ব্যবসায়ীদের সর্তক


    প্রকাশিতঃ 06 Jun 2022 ইং
    ভিউ- 58
    শেয়ার করুনঃ


    লক্ষ্মীপুর প্রতিনিধি:

    লক্ষ্মীপুর পৌর সভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া ০৬ জুন (মঙ্গলবার) দুপুরে শহরের পুরাতন আদালত সড়কে অভিযান চালায়। এসময় ৩ দুধ ব্যবসায়ী দুধের সাধে পানি মিশ্রণ করে বিক্রি করায় তাৎক্ষনিক পরীক্ষা করে তা প্রমাণ পাওয়ায় ১০৫ লিটার দুধ জব্দ করে রহমতখালী নদীতে ফেলে দেন। তিনি ব্যবসায়ী মো: রিয়াদ, মনির হোসেন, হারুনুর রশিদকে সর্তক করে ভবিষ্যতে একই ধরনের অপরাধ করলে আইনি প্রক্রিয়ার মাধ্যমে ব্যবস্থা গ্রহন করবেন বলে জানান।


     পরে ব্যবসায়ীরা তাদের অপরাধ স্বীকার ভবিষ্যতে এ ধরনের অপরাধের সাথে জড়িত থাকবেনা বলে অঙ্গিকার করেন। এসময় স্যানিটারী ইসপেক্টর আবদুল্লাহিল হাকিম সুমন, পৌর নির্বাহী কর্মকর্তা মো: আলাউদ্দিনসহ স্বাস্থ্য শাখার অন্যান্য কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

    এ ব্যাপারে পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া উপস্থিত সাংবাদিকদের জানান, পৌরসভার বাজারে পরিদর্শনের অংশ হিসেবে তিনি দুধ বাজার গিয়ে মেশিন দিয়ে দুধ পরীক্ষা করার সময় পানি মিশ্রণ করে বিক্রি করার প্রমাণ পাওয়ায় ৩ ব্যবসায়ীর ১০৫ লিটার দুধ জব্দ করে তা বিনষ্ট করেন।

     তিনি বলেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ টাকা দিয়ে দুধ ক্রয় করে অথচ কিছু অসাধু ব্যবসায়ী পানি মিশ্রণ করে মানুষের সাথে প্রতারণা করে অর্থ আদায় করে। তাদের সর্তক করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।


    আপনার মন্তব্য লিখুন
    © 2022 muktir71news.com All Right Reserved.