মঙ্গলবার, ১৭ মে ২০২২ ইং         ১২:৫৩ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    দিল্লির একটি অফিসবাড়িতে আগুনে এখনো পর্যন্ত ২৭ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে


    প্রকাশিতঃ 13 May 2022 ইং
    শেয়ার করুনঃ

    আন্তর্জাতিক ডেস্কঃ 


    ভারতের পশ্চিম দিল্লির মুন্ডকা মেট্রো স্টেশনের কাছে একটি তিন তলা বাড়িতে আগুন লাগে। সে  বাড়িটি বিভিন্ন অফিসকে ভাড়া দেওয়া হত। ঝোড়ো বাতাসে সেখানে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। দিনের ব্যস্ত সময়ে যখন আগুন লাগে, তখন বাড়িতে বহু মানুষ ছিলেন। শেষ পাওয়া খবর অনুযায়ী, আগুনে ঝলসে অন্তত ২৭ জনের মৃত্যু হয়েছে। উদ্ধার করা হয়েছে অন্তত ৬০ থেকে ৭০ জনকে। আগুনের গ্রাস থেকে বাঁচতে বহুতল থেকে ঝাঁপ দিয়েছিলেন অনেকে। তাঁদের মধ্যে ৪০ জনকে মারাত্মক আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। 


    আগুন লাগার খবর পেয়ে সাথে সাথেই ঘটনাস্থলে যায় দমকলবাহিনী । দমকলের বেশ কয়েকটি ইঞ্জিন আগুন নেভানোর কাজ করছে। তবে আগুন এখনও নিয়ন্ত্রণে আসেনি। কী ভাবে আগুন লাগল তা এখনও স্পষ্ট নয়। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা। 


    রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের অফিস থেকে টুইট করে আগুনের ঘটনায় শোকপ্রকাশ করা হয়েছে। মৃতদের প্রতি সমবেদনাও জানানো হয়েছে ওই টুইটে।


    প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও টুইট করে আগুনের ঘটনায় শোকপ্রকাশ করেছেন। মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা এবং আহতদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে প্রধানমন্ত্রীর দফতর থেকে।সূত্র-আনন্দবাজার পত্রিকা অনলাইন। 


    আপনার মন্তব্য লিখুন
    © 2022 muktir71news.com All Right Reserved.
    Developed By Skill Based IT