মঙ্গলবার, ১৭ মে ২০২২ ইং         ০১:০৩ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    ৫ ঘন্টায় সব টিকিট বিক্রি ভারত - পাকিস্তান ম্যাচের


    প্রকাশিতঃ 07 Feb 2022 ইং
    শেয়ার করুনঃ

    স্পোর্টস ডেস্কঃ 


    আগামী ১৬ অক্টোবর অস্ট্রেলিয়ায় শুরু হবে   টি-টোয়েন্টি বিশ্বকাপের অষ্টম আসর। টুর্নামেন্টের  জন্য  অনলাইনে টিকিট ছেড়েছে ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।  কোন কোন  ম্যাচের টিকেট যেন  সোনার হরিনে পরিনত হয়েছে।তার মধ্যে উল্লেখযোগ্য ঘটনা হলো মাত্র পাঁচ ঘন্টার মধ্যে দুই চিরপ্রতিন্দ্বন্দি ভারত-পাকিস্তান ম্যাচের সব টিকিট বিক্রি হয়ে গেছে। 

    আগামী ২৩ অক্টোবর বিশ্বের অন্যতম বৃহৎ স্টেডিয়াম মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে মুখোমুখি হবে  দুই চিরপ্রতিদ্বন্দি  ভারত ও পাকিস্তান। মেলবোর্নের ভেন্যুতে দর্শক ধারণক্ষমতা ১ লাখ। তবে ভারত-পাকিস্তান ম্যাচকে লক্ষ্য করে  সাধারন দর্শকদের জন্য ৬০ হাজার টিকিট বরাদ্দ রেখেছিলো আইসিসি। 

    আইসিসি জানায়, অপেক্ষমাণ তালিকা  এবং অফিসিয়াল হসপিটালিটি এবং আইসিসি ট্রাভেল এন্ড ট্যুরস প্রোগ্রামস থেকে আরও কিছু টিকিট পেতে পারেন দর্শকরা। 

    টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ড থেকে সুপার টুয়েলভ, সেমিফাইনাল, ফাইনালসহ সর্বমোট ৪৫টি ম্যাচের টিকেট  আজ সোমবার ৭ ফেব্রুয়ারি থেকে বিক্রি শুরু করেছে  আইসিসি।  

    ভারতের স্থানীয় সময় সকাল সাড়ে ৬টায় টিকিট বিক্রি শুরু হয়, সাড়ে ১১টায় ভারত-পাকিস্তান ম্যাচের সব টিকিট বিক্রি হয়ে যায়। 

    অস্ট্রেলিয়া বিশ্বকাপে প্রথম রাউন্ড ও সুপার টুয়েলভের প্রতিটি ম্যাচ দেখার জন্য শিশুদের (২-১৬ বছর বয়সী) টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ৫ ডলার করে। আর প্রাপ্তবয়স্কদের টিকিট সর্বনিম্ন ২০ ডলার করে।

    অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের টিকেট বিক্রির জন্য ‘দিস ইজ দ্য বিগ টাইম’ নামে একটি প্রোগ্রাম চালু করেছে আইসিসি। দর্শকদের টিকেট কিনতে আগ্রহী করতে প্রচারনা আইসিসি। 

    সুপার টুয়েলভে গ্রুপ-২এ বাংলাদেশের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা ভারত ও পাকিস্তান। 

    এবারই প্রথমবারের মতো নিজেদের মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করবে অস্ট্রেলিয়া। অস্ট্রেলিয়ার মেলবোর্ন, অ্যাডিলেড, ব্রিজবেন, হোবার্ট, পার্থ, সিডনি ভেন্যুতে অনুষ্ঠিত হবে বিশ্বকাপের ম্যাচগুলো।


    আপনার মন্তব্য লিখুন
    © 2022 muktir71news.com All Right Reserved.
    Developed By Skill Based IT