মঙ্গলবার, ১৭ মে ২০২২ ইং         ১২:৪৪ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    জবির বিজনেস স্টাডিজ অনুষদের ডিন হলেন গোলাম মোস্তফা


    প্রকাশিতঃ 07 Feb 2022 ইং
    শেয়ার করুনঃ

    জবি প্রতিনিধি :


    জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ অনুষদে নব নিযুক্ত ডিন হিসেবে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মোঃ গোলাম মোস্তফা যোগদান করেছেন। 


    সোমবার (৭ ফেব্রুয়ারি) বিজনেস স্টাডিজ অনুষদের ডিনের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


    এসময় প্রধান অতিথি হিসেবে উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক এবং বিশেষ অতিথি হিসেবে ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ উপস্থিত ছিলেন। এছাড়া জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ অনুষদের সাবেক ডিন অধ্যাপক ড. এ.কে.এম. মনিরুজ্জামানসহ বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।


    এ ব্যাপারে অধ্যাপক ড. মোঃ গোলাম মোস্তফা মুক্তির ৭১ নিউজকে বলেন, এটি সর্বোচ্চ একাডেমিক পদ, একাডেমিক বিষয়গুলো নিয়েই কাজ করবো‌। দুই বছর খুব বেশি সময় নয় আমি এই অনুষদের বিভিন্ন বিভাগের চেয়ারম্যান ও শিক্ষকদের নিয়ে এ সময়ের সর্বোচ্চ ব্যবহার করতে চাই। আমাদের কাছে দুই বছরের একটি পরিকল্পনা আছে, শিক্ষা ও গবেষণায় জোর দেওয়া হবে। আইনের প্রতি শ্রদ্ধা রেখে আমি কাজ করে যাব আশা করি সবাই আমাকে সহযোগিতা করবে।


    উল্লেখ্য যে, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ অনুষদে নতুন ডিন হিসেবে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মোঃ গোলাম মোস্তফা আজ ৭ ফেব্রুয়ারি ২০২২ তারিখ হতে পরবর্তী ২ (দুই) বছরের জন্য নিযুক্ত হলেন।


    আপনার মন্তব্য লিখুন
    © 2022 muktir71news.com All Right Reserved.
    Developed By Skill Based IT