মঙ্গলবার, ১৭ মে ২০২২ ইং         ০১:৫৪ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    বাংলাদেশে নয় ; এবার কলকাতায় ছবি করার ঘোষণা অপমানিত হিরো আলমের!


    প্রকাশিতঃ 04 Feb 2022 ইং
    শেয়ার করুনঃ

    বিনোদন ডেস্কঃ 


    সাম্প্রতিক সময়ে বাংলাদেশের চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে  বিস্তর জলঘোলা হয়েছে । জায়েদ খান-নিপুণ-পপি বিতর্কের শুরু এই নির্বাচনকে কেন্দ্র করেই। নির্বাচনে বিশেষ পদে ১৩ ভোটে জায়েদ জিতেছেন নিজের প্রভাব খাটিয়ে, এমনই অভিযোগ নায়িকা নিপুণের। সেই রেশ কাটার আগেই এ বার তোপ দাগলেন বাংলাদেশের আরেক  প্রযোজক-অভিনেতা হিরো আলম। গত বুধবার রাতে তাঁর ঘোষণা, ‘‘সদ্য সমাপ্ত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের কারণে এফডিসিতে গিয়ে বারবার অপমানিত হয়েছি। তাই সিদ্ধান্ত নিয়েছি, বাংলাদেশে আর কোনও ছবির কাজ করব না। বদলে কলকাতায় ছবি বানাব। সেখানকার শিল্পীদের নিয়ে কাজ করব।’’ 


    বাংলাদেশের সংবাদমাধ্যমের কাছে এই মর্মে ঘোষণা করতেই নতুন করে ফের চর্চা শুরু। টালিউডে কাজের ইচ্ছে প্রকাশ করার পাশাপাশি হিরো আলমের দাবি, তিনি আর কোনও দিন এফডিসি চত্বরেও পা রাখবেন না। কারণ, একাধিক বার অকারণে তিনি অপমানিত হয়েছেন সেখানে। যদিও অভিনয়ের থেকে দূরে থাকা তাঁর পক্ষে সম্ভব নয়। তাই কলকাতায় ছবি প্রযোজনা করবেন। সেখানেই তিনি নায়কের ভূমিকায় অভিনয়ও করবেন। হিরো আলমের পরিচিতি এবং জনপ্রিয়তা নেটমাধ্যমের মিডিয়ার সৌজন্যে। এর পরেই বগুড়া থেকে ঢাকায় এসে একের পর মিউজিক ভিডিও এর কাজ করতে থাকেন তিনি। ‘মার ছক্কা’ নামের একটি ছবিতেও নায়ক হয়েছেন তিনি। 


     সংবাদমাধ্যম তিনি আরও জানিয়েছে, নিজের দেশে কাজ করতে করতেই বলিউডেও অভিনয়ের ডাক পেয়েছেন হিরো আলম। বছর দুই আগে বলিউড সিনেমা ‘বিজু দ্য হিরো’-তে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। তবে করোনা মহামারির কারণে আপাতত সেই কাজ স্থগিত। হিরো আলম জানিয়েছেন, ছবিতে তিনি এক গ্রাম্য দুধওয়ালার ছেলের ভূমিকায় অভিনয় করতে চলেছেন। মহামারির প্রকোপ কমলেই শুরু হবে হিন্দি ছবির কাজ।

    সূত্রঃ আনন্দ বাজার পত্রিকা অনলাইন 


    আপনার মন্তব্য লিখুন
    © 2022 muktir71news.com All Right Reserved.
    Developed By Skill Based IT