মঙ্গলবার, ১৭ মে ২০২২ ইং         ০২:৫২ অপরাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    আমি মুসলিম, যশ হিন্দু, আমাদের সন্তান ধর্মনিরপেক্ষ ভারতের প্রতীক: নুসরাত


    প্রকাশিতঃ 03 Feb 2022 ইং
    শেয়ার করুনঃ

    বিনোদন ডেস্কঃ


    ‘এক বার বিয়ে হলে আবার করার প্রয়োজন আছে কি?’ যশ দাশগুপ্তকে বিয়ে করা নিয়ে প্রশ্নের উত্তর এমন ভাবেই দিলেন ভারতীয় সাংসাদ এবং জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। সর্বভারতীয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার যশের সঙ্গে তাঁর সম্পর্ক এবং ছেলে ঈশান জে দাশগুপ্তকে নিয়ে মন খুলে কথা বললেন সাংসদ-অভিনেত্রী। তিনি সাফ বলে দিলেন, ‘‘আমার আর যশের আবার বিয়ে করার প্রয়োজন নেই।’’ এই বাক্যের মধ্যে নুসরাত বুঝিয়ে দিলেন, যশের সঙ্গে গাঁটছড়া বাঁধার কাজ আগেই সেরে নিয়েছেন তিনি।

    নুসরাতকে প্রশ্ন করা হল, তাঁদের সন্তান ঈশানকে কোন ধর্ম মেনে লালন পালন করতেন চান তাঁরা? নুসরাতের সোজাসাপটা উত্তর, ‘‘এক জন ভাল মানুষ হিসেবে বড় করে তুলতে চাই ঈশানকে। আমি মুসলিম, যশ হিন্দু, আমাদের সন্তান ঈশান হবে ধর্মনিরপেক্ষ ভারতের প্রতীক।’’


    নুসরাত জাহান ভালোভাবে জানিয়ে দিলেন, দুই ধর্মকেই চিনবে তাঁদের ছেলে। ‘যশরত’-এর সংসারে তাই ঠিক যে ভাবে দীপাবলি, দুর্গাপুজো পালন করা হয়, তেমন ভাবেই উদ্‌যাপিত হয় ঈদ এবং বড়দিন। ঈশানের সামনে ধর্ম নিরপেক্ষতার উদাহরণ এ ভাবেই তৈরি করতে থাকবেন তার বাবা এবং মা।

    গত ২৬ অগস্ট দুপুর ১২টা ৪৫-এ ছেলের জন্ম দিয়েছিলেন নুসরাত যদিও তাদের সন্তানের ছবি প্রকাশ করেননি তার মা। কিন্তু বিভিন্ন সাক্ষাৎকারে ছেলের গল্প করতে তিনি খুবই ভালবাসেন। কী ভাবে ছেলের সঙ্গে তিনি এবং যশ সময় কাটান, কী ভাবে বড় হয়ে উঠছে সে, কেমন তার বায়নাক্কা, এ সব বর্ণনা করতে বড়ই উত্তেজিত অভিনেত্রী নুসরাত জাহান।


    আপনার মন্তব্য লিখুন
    © 2022 muktir71news.com All Right Reserved.
    Developed By Skill Based IT