বুধবার, ১৯ জানুয়ারী ২০২২ ইং         ০৮:১০ পূর্বাহ্ন
  • মেনু নির্বাচন করুন

    ছাত্রদলের সাবেক সদস্য ও হাইব্রিড নেতা নিয়ে বঙ্গবন্ধু পরিষদ, জাককানইবি’র নতুন কমিটি ঘোষণা


    প্রকাশিতঃ 24 Nov 2021 ইং
    শেয়ার করুনঃ

    নিউজ ডেস্ক ঃ

    জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, ত্রিশাল, ময়মনসিংহ-এ বঙ্গবন্ধু পরিষদের কমিটি গঠিত হয়েছে। উক্ত কমিটিতে ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার ছাত্রদলের সাবেক ৫১ নং সদস্য ও বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার জাকিবুল হাসান রনি কে যুগ্ম-সাধারণ সম্পাদক করাসহ একাদিক হাইব্রিড ব্যক্তিকে নিয়ে নতুন কমিটি করা হয়েছে বলে অভিযোগ পাওয়া যায়।

    বঙ্গবন্ধু পরিষদের বর্তমান কমিটির কোন সভা ছাড়া এই কমিটি করা হয়েছে বলে জানা যায়। বিশ্ববিদ্যালয়ে কর্মরত বঙ্গবন্ধু পরিষদের অন্যান্য সদস্যরা জানেন না এমন কি নতুন কমিটি গঠনের কোন সাংগঠনিক নিয়ম মানা হয়নি বলে অভিযোগ উঠেছে।

    এই বিষয়ে বঙ্গবন্ধু পরিষদের সাবেক অন্যান্য সদস্যরা বলেন, বর্তমান কমিটির সাধারণ সম্পাদক ও বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক জনাব আব্দুল হালিম তার ব্যক্তি স্বার্থ হাসিল করার জন্য এই পকেট কমিটি করেন। এই ঘটনা নিয়ে জাককানইবিতে কর্মরত বঙ্গবন্ধু আদর্শর শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে।

    তারা বলেন- বারবার একই ব্যক্তি সভাপতি ও সাধারণ সম্পাদক থাকা এটা পকেট কমিটি ছাড়া আর কিছুই না। উল্লেখিত ব্যক্তিরা ছাড়াও অনেক যোগ্য শিক্ষক-কর্মকর্তা আছেন বিশ্ববিদ্যালয়ে সভাপতি-সাধারণ সম্পাদক হওয়ার মতো।

    তারা এই কমিটি ভাঙ্গা ও ছাত্রদল এবং হাইব্রিডদের বহিস্কার করা না হলে আন্দোলন করাসহ কেন্দ্রীয় কমিটি বরাবর লিখিত অভিযোগ করবে বলে জানা যায়।

    উল্লেখ্য, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু পরিষদের কমিটিতে ইতোপূর্ব শিক্ষক-কর্মকর্তার পাশাপাশি বঙ্গবন্ধুর আদর্শের কর্মচারীদের রাখা হলেও বর্তমান কমিটিতে কর্মচারীদের রাখা হয়নি।

    কর্মচারীরা বলেন, শুধু কি শিক্ষক-কর্মকর্তারাই বঙ্গবন্ধুর আদর্শর সৈনিক আমরা কি বঙ্গবন্ধুর সৈনিক না ?? আমরা এই পকেট কমিটি মানি না। বঙ্গবন্ধু পরিষদ কারো সম্পত্তি না যেভাবে ইচছা সেভাবে ব্যবহার করবে।

    চলবে...


    আপনার মন্তব্য লিখুন
    © 2022 muktir71news.com All Right Reserved.
    Developed By Skill Based IT